নীলফামারীতে চোরাই অটোরিক্সাসহ তিন চোর গ্রেফতার


নির্ণয়,নীলফামারী॥
ব্যাটারি চালিত চোরাই অটোরিকসাসহ তিন ব্যক্তিকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের কানিয়াল খাতা গ্রামের আজিজুল ইসলামের ছেলে মজিদুল ইসলাম(২৭), পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরা শশী গ্রামের আব্দুস সামাদের ছেলে শাহিন আলম(২৭) ও একই এলাকার আবু তালেবের ছেলে কামাল আহমেদ(২৭)। আজ বুধবার(৩ নভেম্বর/২০২১) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

পুলিশ জানায় গ্রেফতারকৃতরা গত ৩১ অক্টোবর পঞ্চগড়ের দেবীগঞ্জ বাজার থেকে অটোরিক্সা ভাড়া করে নীলফামারী আদাতর চত্বর এলাকায় আসে। এ সময় অটোরিক্সা চালক নীলফামারীর ডোমার শহরের পশ্চিম চিলাই বলদি পাড়া অলিয়ার রহমানের ছেলে রিপন ইসলামকে (৩০) হোটেলে নাস্তা খাওয়ার জনৗ হোটেলে বসায়। এরপর তারা একে একে হোটেল থেকে বের হয়ে অটো রিক্সা নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে অটো চালক নীলফামারী থানায় মামলা করে। পুলিশ শহরের সিসি ক্যামেরা পরীক্ষা করে চোরদের চিহিৃত করতে সক্ষম হয়। 

সদর থানার ওসি আব্দুর রউপ জানান, গ্রেফতারকৃতরা পেশাদার চোর। মঙ্গলবার(২ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও চুরি যাওয়া অটোটি উদ্ধার করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 8833510593977289812

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item