স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বীরগঞ্জে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥-
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে দিনাজপুরের বীরগঞ্জে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

প্রতিযোগিতার প্রথম ভাগে অংশ গ্রহন করে ৩য় শ্রেণী থেকে ৫ম শ্রেনীর শিক্ষার্থীরা এবং দি¦তীয় ভাগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। উৎসব মুখর পরিবেশে এই প্রতিযোগিতায় মোট ৫০জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।


এ সময় উপস্থিত ছিলেন বিচারক প্যানেলের আহবায়ক উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, কমিটির সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছাঃ খায়রুন নাহার, গীতা রাণী সরকার ও মোঃ মাজেদুর রহমান।

কমিটির সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাজেদুর রহমান জানান, নয় মাস যুদ্ধের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। নানা ষড়যন্ত্রের জাল ভেদ করে জাতি আজ যথাযথ মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে। আগামী প্রজন্মের মাঝে দেশপ্রেম ছড়িয়ে দেওয়ার লক্ষ্য স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে সরকার বেশ কিছু কর্মসূচী গ্রহণ করেছে। সেই লক্ষ্যে আজ উপজেলা পর্যায়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 312857027796984550

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item