বীরগঞ্জে জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥-
দিনাজপুরের বীরগঞ্জে জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৬ নভেম্বর ২০২১) বিকালে বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে ৫০ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে  উক্ত আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এ সময় তিনি বলেন, সমবায় চিন্তা বাস্তবায়িত হলে অর্থনৈতিকভাবে দেশ সমৃদ্ধ হয়। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করছে, আগামীতে তা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তিনি ক্ষমতায় আসার পরে হতদরিদ্রের সংখ্যা অর্ধেকে নেমে এসেছে। তিনি বলেন, দেশ যখন উন্নত অর্থনীতির স্বপ্ন দেখছে, তখন একটি মহল এই অগ্রগতিকে থামিয়ে দেওয়ার জন্য দেশের অভ্যন্তরে অযৌক্তিক ইস্যু তৈরি করে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বাধীনতা পরাজিত অপশক্তিদের রুখে দিতে হবে।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার কালীপদ রায়, উপজেলা সমবায় অফিসার মো. একেএম জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমূখ।  


পুরোনো সংবাদ

দিনাজপুর 5106010672633600499

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item