বীরগঞ্জে গোয়াল ঘর হতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥
- দিনাজপুরের বীরগঞ্জে গোয়াল ঘর হতে মোছাঃ আয়শা খাতুন (৩৮)নামে একগৃহবধুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে গোয়াল ঘরে গরুর লাথিতে মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পরিবারের লোকজন।

মোছাঃ আয়শা খাতুন উপজেলার সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ সিদ্দিক হোসেনের স্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যায় নিজবাড়ীর গোয়ালঘর হতে তার মৃতদেহ উদ্ধার করে।

মৃত মোছাঃ আয়শা খাতুনের চাচা মোঃ মোজাহার হোসেন জানান, মৃত মোছাঃ আয়শা খাতুনের স্বামী মোঃ সিদ্দিক হোসেন একমাত্র ছেলেকে নিয়ে গত ১নভেম্বর হতে রাজধানী ঢাকায় অবস্থান করছেন। বাড়ীতে একাই থাকার কারণে স্বজনরা খোঁজ খবর নিতে মঙ্গলবার বিকেলে আয়শা খাতুনের মোবাইলে ফোন দেয়। কিন্তু ফোন রিসিভ না হওয়ায় বিষয়টি আয়শা খাতুনের ছোট ভাই মনিরুল ইসলামকে স্বজনরা জানায়। বোনের বাড়ী তাদের বাড়ীর পাশে হওয়ার সে তাৎক্ষণিক ভাবে গিয়ে দেখে বাড়ীর মুল দরজা বন্ধ। পরে সে প্রাচীর টপকে বাড়ীর ভিতরে প্রবেশ করে গোয়াল ঘরে আয়শা খাতুনকে পড়ে থাকতে দেখে। এরপর পরিবারের লোকজন উদ্ধার করে আনুমানিক রাত সাড়ে ৭টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ মনোয়ারুল ইসলাম জানান, রাত ৭টা ২০মিনিটে মোছাঃ আয়শা খাতুনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে প্রাথমিক ভাবে আমাদের ধারণা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার প্রায় ৩ঘন্টা পূর্বে উনার মৃত্যু হয়েছে।

সুজালপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্যা মোছাঃ মুক্তা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে গরুর দুধ দোয়াহানের জন্য বালতি এবং তেলের বাটি পড়ে ছিল। এ সব দেখে মনে হয়েছে দুধ দোয়াহানের গরুর লাথিতে তার মৃত্যু হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 629219832100675933

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item