ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

 



জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

মুজিববর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’ এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে সাথে নীলফামারীর ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।


বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে ডিমলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে 'ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স' সপ্তাহ ২০২১-এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানে ডিমলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার এটিএম গোলাম মোস্তফা'র সভাপতিত্বে ও ফায়ার ফাইটার শেখ রিয়াজ উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করেন।


এ উপলক্ষে আয়োজিত সব কর্মসূচি সফল করার আহ্বান জানিয়ে তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন অগ্রগতি তুলে ধরেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কাজে সন্তোষ প্রকাশ করেন।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা বিএমআই কলেজের প্রশিক্ষক (শিক্ষক) আব্দুর রহিম বাদশা, বিশ্ব সাহিত্য কেন্দ্রের সংগঠক মোঃ বুলবুল আহম্মেদ, সাংবাদিক জাহাঙ্গীর রেজা ও আসাদুজ্জামান পাভেল প্রমুখ।


আলোচনা শেষে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সাধারণ জনগণের উপস্থিতিতে গণ-সচেতনতা বৃদ্ধির লক্ষে মোহড়া পরিদর্শন করে দেখান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সকল সদস্য বৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3265621268869128715

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item