অ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারকালে বীরগঞ্জে মহিলা সহ তিন জন গ্রেফতার


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥-
  অ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারকালে দিনাজপুরের বীরগঞ্জে মহিলা সহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব- ১৩ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের বীরগঞ্জের দলুয়া ২৮ মাইল নামক স্থানে মহাসড়কে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় ৬৫ কেজি ২শত গ্রাম মাদক দ্রব্য গাঁজা সহ মাদক পরিবহন কাজে ব্যবহৃত এম্বুলেন্সটিও জব্দ করা হয়। 

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দিনাজপুর র‌্যাব-১৩ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষযটি নিশ্চিত করেন।

র‌্যাব-১৩ জানান, অভিনব কায়দায় রোগী সেজে এম্বুলেন্সে করে বিপুল পরিমান গাঁজা পাচার করছে মাদক কারবারীরা এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের দলুয়া বাজার এলাকায় অবস্থান নেয় র‌্যাব। এ সময় সন্দেহভাজন একটি এম্বুলেন্সে অভিযান চালানো হয়। অভিযানে ৬৫ কেজি ২শত গ্রাম মাদক দ্রব্য গাঁজা সহ মাদক ব্যবসায়ী ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার চল্লিশ কাহনীয়া গ্রামের লাল মিয়া শরীফের ছেলে মোঃ খোকন শরীফ (৩৭), বরিশাল জেলার আগইল ঝাড়া উপজেলার জয়রাম পট্টি গ্রামের ইউনূস মিয়ার ছেলে মোঃ জাহিদ (২৫) ও কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মিরপুর বাজার পাড়া গ্রামের ছেরালী বিশ্বাসের মেয়ে মোছাঃ সাজেদা (৩৬) আটক করা হয়। 

সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে র‌্যাব-১৩ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 901285802774811278

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item