সৈয়দপুরের ইয়াবা ব্যবসায়ী স্বেচ্ছা সেবকলীগ নেতা ইমরানকে দল থেকে বহিস্কার


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন ওরফে নাদিমকে দল থেকে বহিস্কার করা হয়েছে। সংগঠন বহিভূত কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সংগঠনটির জেলা শাখার সভাপতি ও সাধারন স¤পাদক স্বাক্ষরিত এক পত্রে তাকে সংগঠন থেকে বহিস্কার ঘোষনা দেয়া হয়। 

মঙ্গলবার(১২ অক্টোবর/২০২১) বিষয়টি নিশ্চিত করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে কামরুজ্জামান কামরুল ও দীপক চক্রবর্তী।

জানা যায়, গোপন সংবাদে সোমবার (১১ অক্টোবর) সকাল ১১টার দিকে ইমরান হোসেনের সৈয়দপুর পৌরশহরের বাঁশবাড়ি মহল্লার বাড়িতে অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারীর একটি দল। অভিযানে ১৭০ পিস ইয়াবা সহ ইমরান হোসেন কে গ্রেফতার করা হয়।  পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সৈয়দপুর থানায় একটি মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা করেন তারা। পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করে। বর্তমানে ইমরান হোসেন নীলফামারী জেলা কারাগারে হাজতী হিসাবে আটক রয়েছে। 


সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন, ইমরান হোসেন পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ স¤পাদক হওয়ায় দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসাসহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িয়ে পরে। বিষয়টি কেন্দ্রীয় ও জেলা কমিটিকে অবগত করে তাকে দল থেকে বহিস্কারের জন্য লিখিত ভাবে জানানো হয়েছিল। সৈয়দপুর শহরের তার নেতৃত্বে বিভিন্ন এলাকাসহ উপজেলার কয়েকটি চিহ্নিত স্থানে তার লোকজন মাদক  ব্যবসা করে আসছে।

সে গতকাল সোমবার মাদক সহ গ্রেফতার হওয়ার পর কেন্দ্রীয় নেতাদের নির্দেশে জেলা কমিটি তাকে দল থেকে বহিস্কার করে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3988259472736645032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item