দিনাজপুরের নবাবগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন


অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুরের নবাবগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের স্ক্রুড্রাইভারের ( টিন খোলার হাতিয়ার) আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


শুক্রবার (১লা অক্টোবর) ৮.৩০ টার সময় উপজেলার মাহামুদপুর ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামে এই ঘটনা ঘটে।নিহত রাখাল চন্দ্র (৩৮) উপজেলার ঈশ্বরপুর গ্রামের মৃত হরিশচন্দ্রের ছোট ছেলে।


নিহত ব্যক্তির পরিবার ও এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার ঈশ্বরপুর গ্রামের হরিশ্চন্দ্রের দুই ছেলে শ্যামল চন্দ্র ও রাখাল চন্দ্রের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।আজ সকাল ৬.৩০ টায় প্রথমে রাখালের স্ত্রীর সাথে ধস্তাধস্তি হয় শ্যামল ও তার স্ত্রীর। তার একটু পরে ৮.৩০ টায় তাদের (শ্যামল ও রাখাল) কাকি (চাচি) শ্যামলের বাড়ির সামনে দিয়ে মাঠে ফসল দেখতে যাওয়ার সময় তার উপরে শ্যামল(৫০) তার স্ত্রী পারুল (৪০),ছেলে এবং আশরাফুল বন্ধু (৪০) সহ আক্রমণ করে, তখন রাখাল দেখতে পেয়ে এগিয়ে গেলে স্ক্রু-ড্রাইভার দিয়ে মাথায় ও বুকে আঘাত করেন তার বড় ভাই শ্যামল চন্দ্র।


স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে অটোরিকশাযোগে নবাবগঞ্জ উপজেলা হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু পথিমধ্যেই সে মারা যায়


খবর পেয়ে বিরামপুর সার্কেল এসপি অহিদুন্নবী, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ও তদন্ত ওসি তাওহেদুল ইসলাম তৌহিদ ঘটনাস্থল পরিদর্শন করেন সার্কেল ও ওসির উপস্থিতে উপ-পরিদর্শক (এসআই) মোঃ বাবুল হোসেন লাশের প্রতিবেদন তৈরি করেন।


নবাবগঞ্জ থানার কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের স্ক্রু-ড্রাইভারের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

পুরোনো সংবাদ

দিনাজপুর 6924598270150509644

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item