ডোমার পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত


আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার-

নীলফামারীর ডোমারে আসন্ন  ডোমার পৌরসভার সাধারণ নির্বাচন ২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে বাংলাদেশ নির্বাচন কমিশন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৯ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টায়  উপজেলা পরিষদ হলরুমে নির্বাচন কমিশনের আয়োজনে জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাফিজুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক নীলফামারী, জি,এম, সাহাতাব উদ্দিন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, রংপুর অঞ্চল রংপুর, পুলিশ সুপার নীলফামারী মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম), র‍্যাব-১৩ নীলফামারী এর সিপিসিটু কমান্ডার রফিকুল ইসলাম, ডিডি এলজি আব্দুর রহমান,  নীলফামারী জেলা সার্কেল এএসপি আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় ডোমার পৌরসভার মেয়র, সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলরা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “২রা নভেম্বর আপনাদের ডোমার পৌরসভায় এই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনীর বেশ কয়েকটি টিম মাঠে কঠোর অবস্থানে থাকবে। আর ইভিএম পদ্ধতি নিয়ে আপনাদের মনে যে সংশয় রয়েছে সেই বিষয়ে জালিয়াতির মাধ্যমে ভোট গ্রহণের কোন অবকাশ নেই। আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং নিঃসন্দেহে ভোট দিবেন। পরিশেষে আপনাদের কাছে সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় সহযোগিতা কামনা করছি।”

পুরোনো সংবাদ

নীলফামারী 4994811047368655080

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item