ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭টি পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭টি পরিবারের মাঝে ঘর নির্মাণ সামগ্রী হিসাবে টিন, পিলার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়াজিত রোববার (২৪ অক্টোবর) সকাল ১১টায় উপজেলার সোনারায় আফেন্দী ভবনে প্রধান অতিথি হিসাবে বিতণ অনুষ্ঠানের শুভ সূচনা করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর ভারপ্রাপ্ত মহা-সচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

এ সময় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর ডোমার উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মাওঃ একরামুল হক, সহ-সভাপতি মাওঃ খতিবুর রহমান, ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম ও খতিব আলহাজ্ব মুফতি মাহামুদ বীন আলম, যুব জমিয়ত নেতা মাওঃ জাহিদুল ইসলাম, সংগঠক গোলাম আরশাদ, মাওঃ জাহিদুল হাসান, মাওঃ ওমর ফারুকসহ বিভিন্ন ইউনিয়নের জমিয়তের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

গত মাসে গভীর রাতে উপজেলার হরিণচড়া ইউনিয়নে পশ্চিম হরিণচড়া গ্রামে ব্যটারীর আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে ৭টি পরিবারের বাড়িঘর পুড়ে ছাই হয়ে যায়। মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও তার ছোট ভাই আমেরিকা প্রবাসী ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুন সাহেবে সহায়তায় ৭টি পরিবারের অসহায় মানুষের মাঝে ২০পিছ টিন, ১০টি পিলার ও নির্মাণ কাজের জন্য ৫ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য- এ আগেও দুই ভাইয়ের পক্ষ থেকে ৯১ টিউবওয়েল, ১৫জন অসহায় ও বেকার মহিলাদের সেলাই মেশিন প্রদান, অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা সহায়তা, ২২টি পরিবারের মাঝে ঘরবাড়ি নির্মাণ, কণ্যা দায়গ্রস্থ পিতাদের আর্থিক সহায়তা, একক ভাবে মসজিদ নির্মাণসহ করোনা কালীন সময়ে ডোমার ডিমলা এলাকার দুঃস্থ ও অসহায় ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তাদের এ কার্যক্রম চলমান থাকবে বলে সংগঠক তাজুল ইসলাম জানান।      


পুরোনো সংবাদ

নীলফামারী 8570975479588090317

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item