ইউপি নির্বাচনঃ তেঁতুলিয়ায় নৌকা পেলেন যারা


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
আগামী ১১ নভেম্বর (বৃহস্পতিবার) দ্বিতীয় ধাপে পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপের এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনের গণভবনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। এতে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তেঁতুলিয়ার সাতটি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করা হয়েছে।

তাঁরা হলেন- ১নং বাংলাবান্ধা ইউনিয়নের ইউনিয়ন যুগ্ম সম্পাদক মোঃ মাহাবুবুল আলম, ২নং তিরনইহাট ইউনিয়নের ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ দানিয়েল হোসাইন, ৩নং তেঁতুলিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভপতি, তেঁতুলিয়া উপজেলা শাখা’র মোঃ মাসুদ করিম সিদ্দিকী, ৪নং শালবাহান ইউনিয়নে ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, ৫নং বুড়াবুড়ি ইউনিয়নে মোঃ শেখ কামাল, ৬নং ভজনপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ (লিটন) ও ৭নং দেবনগড় ইউনিয়নের ইউনিয়ন যুগ্ম আহবায়ক মোঃ আবুল কালাম আজাদ ডাবলুকে নৌকা মাকার প্রার্থী হিসেবে চুড়ান্তভাবে  মনোনীত করা হয়েছে।

দেবনগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়া আবুল কালাম আজাদ ডাবলু বলেন, দলীয় মনোনয়ন পাওয়ায় আমি খুব খুশি দলীয় সভানেত্রীসহ জেলার নেতাদের প্রতি কৃতজ্ঞ তারা আমাকে মনোনীত করেছেন। আসলে দল চায় বির্তকিতদের বাদ দিয়ে স্বচ্ছ ব্যাক্তিদের মনোনয়ন দিতে। এবার সেটাই হয়েছে। আমি ও আমার পরিবার দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি ইউনিয়ন যুগ্ম আহবায়ক পদে রয়েছি। দলের সিদ্ধান্তক্রমে দলীয় নেতাকর্মীরা নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করবে। একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে এটাই আমার চাওয়া। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে একযোগে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। 


পুরোনো সংবাদ

পঞ্চগড় 8591180370977325423

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item