ডোমারে জ্যেষ্ঠ সাংবাদিক হামিদুজ্জামান ববি’র স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বাসদের সাবেক ব্যবস্থাপনা সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক হামিদুজ্জামান ববি’র স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ অক্টোবর) বাদ জুম্মা উপজেলা জোড়াবাড়ী ইউনিয়নের বেতগাড়া হলহলিয়া যুগ্ন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ দোয়া মাহফিলের আয়োজন করেন, মরহুমের পরিবারের পক্ষে ভাতিজা মায়েদুল ইসলাম বসুনিয়া তুর্য, মাহামুদ পারভেজ বসুনিয়া সবুজ, মামুনুর রশিদ বসুনিয়া সজিব। মরহুমের রুহেত আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন উক্ত মাদ্রাসার মোহতামিম হফেজ মোমিনুল ইসলাম মোমিন। শেষে মাদ্রাসার ৫০জন এতিম শিশুদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।
উল্লেখ্য- রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বাসদের সাবেক ব্যবস্থাপনা সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক হামিদুজ্জামান ববি (৭৪) গত সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় ঢাকার ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। পরদিন মঙ্গবার তার জানাজার নামাজ শেষে ঢাকা রায়ের বাজার কবরস্থানে দাফন করা হয়। জীবদদশায় তিনি ১৯৭২ সালে স্নাতকোত্ত্বর ডিগ্রি লাভ করেন। তিনি রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বাসদের ব্যবস্থাপনা সম্পাদক, চিফ রিেেপাটার প্রেসিডেন্সিয়াল করেসপনডেন্টসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ বিমানে জনসংযোগ বিভাগের মহা-ব্যবস্থÍাপক হিসাবে ৪ বছর কাজ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী অধ্যাপক জাহান-ই ইডেন কলেজের ভারপ্্রাপ্ত অধ্যক্ষ ও উপধ্যক্ষ ছিলেন। বিষয়টি নিশ্চিত করেন মরহুমের ছেলে সাকিব প্রত্যয়। তার মৃত্যুতে বাসদের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, নীলফামারীর সিনিয়র সাংবাদিক তাহমিম হক ববি গভীর শোক ও সমোবেদনা প্রকাশ করেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7291385754331540663

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item