নীলফামারীতে সাজার মেয়াদ শেষে বাড়ী ফেরা হলোনা রাজার


নির্ণয়,নীলফামারী॥
সাজার মেয়াদ শেষ হলেও বাড়ী ফেরা হলোনা নীলফামারী জেলখানার কয়েদি (নম্বর ৮৯৭০/এ) রাজা ইসলামের (২৫)। হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সোমবার সকালে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। রাজা জেলার সৈয়দপুর উপজেলা শহরের হাতিখানা গ্রামের মো. সেলিমের ছেলে।

নীলফামারী জেলা কারাগারের জেল সুপার জাবেদ মেহেদী জানান, মাদক মামলায় ভ্রাম্যমান আদালতে (মোবাইল কেস নম্বর ৪১৬/২১ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ এর (৫) উপধারা অনুযায়ী নেশাগ্রস্থ অবস্থায় জনসাধারনের শান্তি বিনষ্ট) সাত দিনের বিনাসশ্রম সাজাপ্রাপ্ত হয়ে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) জেলা কারাগারে আসে রাজা। আজ সোমবার (৪ অক্টোবর) তার সাজার মেয়াদ শেষ দিন ছিল্ বিকালে তার বাড়ি ফিরে যাবার কথা। এরই মধ্যে সোমবার ভোর সারে ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ছয়টার দিকে মৃত্যু হয় । এ ঘটনায় থানায় একটি জিডি (নম্বর ১৯৩) দায়ের করা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে মরদেহের সুরতহাল ও ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হয়। 

নীলফামারী জেনালের হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ অমল রায় জানান, হৃদরোগে আক্রান্ত হলে সকালে তাকে হাসাপাতালে নিয়ে আসে কারাগার কর্তৃপক্ষ। এরপর চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়। 

নীলফামারী সদর থানার ওসি আব্দুর রউপ বলেন, এ ঘটনায় থানায় একটি জেলা কারাগার কর্তৃপক্ষ একটি জিডি করেছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7767709587040601591

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item