ডোমারে ২দিন ব্যাপী পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিবস অনুষ্ঠিত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে বে-সরকারি সাহায্য সংস্থা জানো প্রকল্পের উদ্যোগে ২দিন ব্যাপী পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী  দিবস অনুষ্ঠিত হয়েছে । 

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান প্রশিক্ষক হিসাবে পাঠদান করেন উপজেলা কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ফিরোজুল ইসলাম মধু, এবং উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক।  

১ম দিন সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহিনা শবনম উক্ত কর্মশালার শুভ উদ্বোধন করেন। এতে প্রশিক্ষক ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী। ২য় দিন সমাপনী দিবসে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, সহকারী প্রকল্প পরিচালক পরশিয়া রহমান, উপজেলা প্রাথমিক সহকারী  শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ, সোহেল শাহাজাদা, মনিটরিং অফিসার হিরালাল বিশ্বাস, উপজেলা জানো প্রকল্পের ব্যবস্থাপক শরিফ আহমেদ শাহ, ফিল্ড অফিসার রুকসানা বেগম, হুমায়ুন কবির প্রমূখ বক্তব্য রাখেন।  

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন ও কেয়ার ইন্টারন্যাশনাল এবং প্লান ইন্টারন্যাশনালের বাস্তবায়নে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’ র" কারিগরি সহায়তায় উক্ত প্রশিক্ষন কর্মশালায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি, এফডাবব্লুএ, এইচএসহ উপজেলার বিভিন্ন দপ্তরের ২৮ জন কর্মকর্তা ও কর্মচারী প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 5649000032654801912

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item