নীলফামারীতে বিআরটিএ অফিসের সামনে র‌্যাবের অভিযানে পাঁচ দালাল আটক


নির্ণয়,নীলফামারী॥
বিআরটিএ অফিস প্রাঙ্গণে অভিযান চালিয়ে পাঁচ দালালকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) নীলফামারী সিপিসি-২ এর অভিযানিক দল। আজ রবিবার(৫ সেপ্টেম্বর/২০২১) দুপুরে এই অভিযানে আটক ৫ দালাল হলো জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের ফজলুল হকের ছেলে জাহাঙ্গীর, জেলা শহরের মাধারমোড় এলাকার শুনিল চন্দ্রের ছেলে স্বাধীন ঘোষ, কিশোরীগঞ্জ উপজেলার উত্তর কালিকাপুর এলাকার ওয়ালিউল্লাহ শাহ’র ছেলে শেরশাহ, জেলা শহরের নতুন বাজার এলাকার রমজান আলীর ছেলে সুমন ইসলাম ও উকিলপাড়ার আব্দুল হামিদের ছেলে জাহিদ  হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) রমিজ আলম, র‌্যাবের কর্মকর্তা ছাড়াও বিআরটিএ’র সহকারী পরিচালক আব্দুল কুদ্দুস। পরে ভ্রাম্যমান আদালত বসিতে তাদের প্রত্যেকের পাঁচশত করে টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতে এ রকম কাজে জড়িত থাকবে না মর্মে মুচলেকা নেয়া হয়। 

র‌্যাব নীলফামারী ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২) এর কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম জানান, আমাদের কাছে অভিযোগ ছিলো। সে কারণে আজ সেখানে অভিযান পরিচালনা করা হয়। আটকদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় এবং মুচলেকা গ্রহণ করে ছেড়ে দেয়া হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 4208470550196780886

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item