দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ : জরিমানা আদায়


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

ফিজিসিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রি এবং মজুদের অপরাধে দিনাজপুরের ফুলবাড়ীতে তিন বোন ফার্মেসীর সত্বাধীকারীকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার দুপুর ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে বাসস্ট্যান্ড এলাকার স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন বলেন, ফিজিসিয়ান স্যাম্পল ও মেয়াদ উত্তীর্ণ ঔষুধ মজুদ এবং বিক্রয়ের অপরাধে ঔষধ আইনের ১৯৪০ এর ২৭ ধারা অনুযায়ী তিন বোন ফার্মেসীর সত্বাধীকারী আতাউর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে এবং মেয়াদ উর্ত্তীর্ণ ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ জব্দ করা হয়য়েছে। 

তিনি বলেন,ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন দিনাজপুর ঔষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক এসএম সুলতানুল আরেফিন,উচ্চমান সহকারী সাইফুল ইসলাম কাজি,বেঞ্চ সহকারী রুবেল ইসলাম। 

তিনি বলেন জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালোনার সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানা পুলিশ ও আনছার সদস্যগণ। 


পুরোনো সংবাদ

নির্বাচিত 8704470473135617518

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item