নীলফামারীতে দুই মরদেহ উদ্ধার


নির্ণয়,নীলফামারী॥
পৃথক ঘটনায় নীলফামারীর দুই উপজেলায় এক শিক্ষক ও এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলো ডোমার উপজেলার মটুকপুর ইউনিয়নের মনিহারি পাড়ার রুবেল ইসলামের স্ত্রী রেহেনা বেগম সাথী(২২) ও সৈয়দপুর উপজেলার সৈয়দপুরে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোতলাগাড়ীর মৃত রেয়াজ মাস্টারের ছেলে মোখলেছুর রহমান(৫৭)।

বৃহস্পতিবার সংশ্লিষ্ট থানা পুলিশ সুত্রে জানানো হয় ডোমারের সাথী নামক ওই গৃহবধু জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল তহশিলদার পাড়ার মৃত আলতাব হোসেনের মেয়ে। ডোমারের মনিহারি পাড়ার রুবেল ইসলামের সঙ্গে বিয়ে তিন বছর আগে বিয়ে হয়। কিন্তু স্বামীর শারীরিক সমস্যায় সে সন্তানের মা হতে পারেনি। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকতো। বৃহস্পতিবার সকালে তার লাশ ঘরের ভেতর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্তে দেখা যায়। এটি হত্যা না আত্নহত্যা এ নিয়ে প্রশ্ন উঠলে পুলিশ মরদেহ উদ্ধার করে জেলার মর্গে ময়না তদন্ত করে। 

ডোমার থানার ওসি সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

অপর দিকে এ ঘটনার আগোর দিন রাতে জেলার সৈয়দপুর উপজেলার শহরে মিস্ত্রীপাড়ার বাসায় বিষপানে আত্নহত্যা করে দুই সন্তানের জনক উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোখলেছুর রহমান। তার স্ত্রী মিস্ত্রীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন। এলাকাবাসীদের অভিযোগ ওই শিক্ষক বেশ অনেক টাকা ঋণগ্রস্ত ছিলেন। এ অবস্থায় ঋণের জন্য পাওনাদাররা চাপ থাকায় স্বামী-স্ত্রীর মধ্যেও কলহ সৃস্টি হয়। নিজবাড়িতে তিনি কিটনাশক পান করলে তাকে সৈয়দপুর হাসপাতালে নেয়ার পর সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার সময় রাস্তায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি আবুল হাসনাত খাঁন। তবে পরিবারেরর কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1510630633100787721

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item