প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ঘিরে ১৫০০ শিশু পেলো গাছ ও শিক্ষা উপকরণ


নির্ণয়,নীলফামারী॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নীলফামারীতে এক হাজার ফলজ ও ঔষধি গাছের চারা ও পাঁচ’শ শিশু কিশোরের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি।  

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নীলফামারী শহরের নতুন দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত কর্মসুচীতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার কানিজ ফারাহ্ আহমেদ। 

এতে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাফিজুর রশিদ প্রামানিক মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুর ইসলাম, সাধারণ স¤পাদক আরিফ হোসেন, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রূপালী বেগম, সাধারণ স¤পাদক ফরিদা খানম এনা, জেলা যুব মহিলা লীগের সভাপতি শান্তনা চক্রবর্তী, সাধারণ স¤পাদক ইসরাত জাহান পল¬বী, জেলা শ্রমিকলীগের সাধারণ স¤পাদক আমজাদ হোসেন, জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকি প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক স¤পাদক রাসেল আমিন স্বপন। 

ব্যারিস্টার কানিজ ফারাহ আহমেদ বলেন, সারাদেশে গত তিনদিন থেকে আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নানা কর্মসুচী পালন করছে। এরই অংশ হিসেবে নীলফামারীতে বৃক্ষরোপণ এবং শিশু কিশোরদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 2093545383059784286

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item