পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু




মুহম্মদ তরিকুল ইসলাম ঃ
পঞ্চগড় জেলাধীন দেবীগঞ্জ উপজেলায় ইজিবাইকের ধাক্কায় সুমাইয়া আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর ২০২১) সন্ধ্যায় উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কের চর তিস্তা পাড়া এলাকার কাদেরের মোড়ে উক্ত দূর্ঘটনাটি ঘটে। সে ওই ইউনিয়নের রামগঞ্জ বিলাসী চর তিস্তা পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে এবং রামগঞ্জ বিলাসী কসিম উদ্দীন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে টেপ্রীগঞ্জ ইউনিয়নে হাডুডু খেলা হচ্ছিল। সুমাইয়া একসময় একাই হাডুডু খেলা দেখতে যায়। সন্ধ্যায় খেলা শেষ হয়ে গেলে সকলের মতো নিজ বাড়িতে ফিরে যাচ্ছিলো। এসময় সুমাইয়া কাদেরের মোড় পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে যায় সে। এবং সেই ইজিবাইকটি তার বুকের উপর দিয়ে চলে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর ইজিবাইকটি পালিয়ে যায়। 


দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন সড়ক দূর্ঘটনায় এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা লাশের সুুরতহাল করেছি। ইজিবাইকের ধাক্কায় ওই শিশুর হাতে, বুকে এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিবারের সদস্যরা লাশ ময়নাতদন্ত না করতে আবেদন করেছে। এ বিষয়ে দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।




পুরোনো সংবাদ

পঞ্চগড় 8312004274497376958

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item