নীলফামারীতে বিএডিসি বীজ ও সার ডিলারের নতুন কমিটি


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে বিএডিসির বীজ ও সার ডিলার এসোসিয়েশনের ত্রিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়েছে।  শনিবার(৪ সেপ্টেম্বর/২০২১) দুপুরে শহরের একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত সাধারণ সমভায় ওই কমিটি ঘোষণা করা হয়। 

সভায় ২৫ সদস্যের ওই কমিটির বিধু ভুষণ বিশ্বাসকে সভাপতি মো. ইয়াকুব আলীকে সাধারণ সম্পাদক, সত্যেন্দ্র নাথ রায় রায়কে সাংগঠনিক সম্পাদক, নিলু সরকারকে দপ্তর সম্পাদক এবং সাবিহা ইয়াসমিনকে মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়।

সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের (বিএফএ) জেলা শাখার সভাপতি আব্দুল ওয়াহেদ সরকারের সভাপতিত্বে সভায় বক্তৃতা দেন সদ্য নির্বাচিত সভাপতি বিধু ভুষণ বিশ্বাস, সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক সত্যেন্দ্র নাথ রায়, সদস্য লুৎফর রহমান, সাধন কুন্ডু, সাজেদুল ইসলাম, ভোলানাথ সরকার ও আজিজুল হক। 

সংগঠনের উপদেষ্টা আব্দুল ওয়াহেদ সরকার বলেন, জেলায় ১৩০জন বিএডিসির বীজ ও সার ডিলার রয়েছেন। তাদের উপস্থিতিতে সাধারণ সভার মাধ্যমে পূর্ব কমিটি বিলুপ্ত করে নতুন ওই কমিটি ঘোষণা করা হয়। তিনি বলেন, জেলায় বছরে ছয়হাজার মেট্রিক টন টিএসপি প্রয়োজন কিন্তু পাওয়া যায় প্রায় দুই হাজার মেট্রিক টন। এর ফলে কৃষকদের চাহিদা মেটানো সম্ভব হয়না। এজন্য চাহিদা মাফিক সার বরাদ্দের জন্য এ সভার মাধ্যমে কতৃপক্ষের কাছে দাবি জানানো হচ্ছে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7895633711816613913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item