শোক দিবসে নীলফামারীতে বিনামূল্যে চিকিৎসা সেবা


নির্ণয়,নীলফামারী॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারী জেনারেল হাসপাতালে সহ জেলার ৬ উপজেলা হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সেই সঙ্গে করোনা উপসর্গ নিয়ে আগত রোগীদের বিনামূল্যে র‌্যাপিড এন্টিজেন্ট পরীক্ষা করে দেয়া হয়।

সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবীর জানান, শোক দিবস উপলক্ষ্যে জেলার সকল সরকারী হাসপাতালে যে সকল রোগী চিকিৎসা নিতে আসেন তাদের সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সরকারি টিকেটের কোন নির্ধারিত ফি নেওয়া হয়নি। এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে যারা পরীক্ষা করাতে আসেন তাদের বিনামূল্যে নমুনা পরীক্ষা করে দেওয়া হয়। নমুনা পরীক্ষার ফি সরকার নির্ধারিত ১০০ টাকা। এ ছাড়া সরকারের নির্ধারিত ফি ব্যাতি রেখে বিনামূল্যে ভর্তি রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়। পাশাপাশি স্বাস্থ্যকর্মীরা ইউনিয়ন পর্যায়ে গিয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে। 

সরকারি হাসপাতাল গুলোতে সকালে পতাকা উত্তোলন ও অর্ধনমিত রাখা, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পু®পস্তবক অর্পণ, কোরআন খতম তেলাওয়াত করে বঙ্গবন্ধু ও শহিদ পরিবারের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3734713952371004440

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item