নীলফামারীতে জাতীয় শোক দিবস পালিত


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী জেলাজুড়ে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয় । দিবসটি উপলক্ষে আজ রবিবার (১৫ আগস্ট) সকাল ৯টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে স্বাধীনতার স্থপতি শেখ মুজিবুর রহমানের মুরাল্যে পু®পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোখলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও নীলফামারী প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। 

এছাড়া সকাল ১১টায় জেলা প্রশাসকের কক্ষে আলোচনা সভায় অনলাইন প্লাটফরমে প্রধান অতিথি ছিলেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর। উক্ত আলোচনায় জেলা আওয়ামী লীগ সহ তার সকল অঙ্গসংগঠন, বীরমুক্তিযোদ্ধাগন অংশ নিয়ে বক্তব্য রাখেন। 

এ ছাড়া জেলা প্রশাসন, জেলার ৬ উপজেলা প্রশাসন সহ উপজেলা আওয়ামীলীগ এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচি  দিন ব্যাপী পালন করছে। 

এদিকে নীলফামারী সরকারী কলেজ, নীলফামারী সরকারী মহিলা কলেজ, নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়, নীলফামারী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, ছমির উদ্দিন স্কুল এ্যান্ড কলেজে বৃক্ষরোপণ করা হয় জাতীয় শোক দিবস উপলক্ষে।

অপরদিকেনীলফামারী পৌর আওয়ামী লীগের পক্ষে বাদ যোহর শহরের জোড়দর্গা এতিমখানা মাদ্রাসায় মিলাদমহফিল দোয়া ও দুইশত এতিম ছাত্রদের দুপুরের খাবার প্রদান করা হয়। #


পুরোনো সংবাদ

নীলফামারী 1429087328967830769

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item