নীলফামারী জেলা পরিষদের মাসিক সভা ও কোভিট ১৯ মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহার বিতরন


আশরাফুল হক কাজল-

নীলফামারী জেলা পরিষদের মাসিক সভা ও কোভিট ১৯ মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ আগষ্ট) বিকেলে জেলার চিলাহাটি জেলা পরিষদ ডাকবাংলোর সম্মেলন কক্ষে মাসিক সভা ও ডাকবাংলো মাঠে বিতরন অনুষ্ঠান অনুুষ্ঠিত হয়। মাসিক সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যবৃন্দ ও জেলা পরিষদ সচিব জয়নুল আবেদীন ।

সভা শেষে বিতরন অনুষ্ঠানে উপস্থিত থেকে ৮০০ ব্যাক্তিকে প্রধানমন্ত্রীর উপহার বিতরন করেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের সদস্যবৃন্দ,জেলা পরিষদেব সচিব জয়নুল আবেদীন,বীর মুক্তিযোদ্ধা আব্দুর জব্বার কানু ,চিলাহাটি  তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক, বাংলাদেশ আওয়ামী লীগ ভোগডাবুড়ি ইউনিয়নের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বকুল, সমাজ সেবক মহব্বত হোসেন বাবু প্রমূখ । প্রধানমন্ত্রীর উপহারের মধ্যে ছিল  হ্যান্ড স্যানিটাইজার, বড়  হ্যান্ডওয়াশ, সাবান ও মাক্স ।

বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মানার সুবিধার্থে এই উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। এ কর্মসূচি অব্যহত থাকবে।


পুরোনো সংবাদ

নীলফামারী 5663384569723030722

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item