নীলফামারীতে স্ত্রীর অন্যত্র বিয়ে, দুদিন পর মারা গেলো স্বামী


নির্ণয়,নীলফামারী-
স্ত্রীর অন্যত্র বিয়ের খবরে ক্ষোভে কিটনাশক পান করে আত্মহত্যা করেছেন স্বামী। ঘটনাটি ঘটে  বুধবার(১১ আগষ্ট/২০২১) রাত ৯টার দিকে নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের বানিয়াপাড়ায়। নিহত ব্যক্তির নাম মিনারুল ইসলাম(২৮)। সে জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের টেঙ্গনমারী সবুজপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কচুকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ জানান, দুইদিন আগে নিহতের স্ত্রী শরিফা বেগম সংসার ত্যাগ করে অন্যত্র বিয়ে করেন। বিয়ের খবর পেয়ে ক্ষোভে আজ বুধবার রাতে কচুকাটা বানিয়াপাড়া কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গন এসে কিটনাশক পান করেন। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নীলফামারী হাসপাতালে নিয়ে আসার উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ গাড়িতে উঠার আগেই মারা যায় সে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) এ,এস,এম মুক্তারুজ্জামান, নীলফামারী থানার ওসি আব্দুর রউপ, নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী। 

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, রাত সাড়ে নয়টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তার মুখ দিয়ে ফেনা বের হতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে স্ত্রী ছেড়ে চলে যাওয়ার কারণে কিটনাশক পান করতে পারেন তিনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 2995240355485585968

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item