ডোমারে ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমার উপজেলাধীন সকল ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রামপুলিশের দফাদার ও মহল্লাদারদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদ হলরুমে  উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল বিতরণ করেন, রংপুর বিভাগীয় কমিশনার (অতিঃ সচিব) আবদুল ওয়াহাব ভূঞা। 

 এ সময় বিশেষ অতিথি হিসেবে নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, ডিডি এলজি আব্দুর রহমান, উপজেলা  পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মালেক সরকার, সহকারী কমিশনার ভুমি জায়িদ ইমরুল মোজাক্কিন, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমুখ উপস্থিত ছিলেন। 

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রাকিবুল আহমেদ চৌধুরীর সঞ্চালনায় উপজেলার সকল ইউনিয়ন পরিষদের দফাদার ও মহল্লাদারদের মাঝে ৮৭টি বাইসাইকেল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া সারা বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে দিয়েছেন। এবং তিনি সকলের মাঝে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা মহামারীর মধ্যে দিয়ে যে কাজ গুলো চলছে, এক সময় বলা হতো পদ্মা সেতু হবে কি না, মেট্রোরেল হবে কি না, রংপুর পারমাণবিক কেন্দ্র হবে কি না সন্দেহ ছিল? সব বাধা বিপত্তি পেরিয়ে কিন্তু এখন সবকিছু দৃশ্যমান হয়েছে এবং সাফল্যের দিকে দেশ এগিয়ে গেছে। আমরা পুরো দেশটাকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে পারি, পাশাপাশি এর সুফল আমরা সবাই পাব। তাই সরকারের উন্নয়নের কাজে আপনাদের সকলকেই সহযোগিতা কামনা করেন তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 5676146295350235463

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item