বীরগঞ্জে হত্যা ও চুরির মামলায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৭


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি-
দিনাজপুরের বীরগঞ্জে চাঞ্চল্যকর আফসার আলী হত্যা মামলায় ইউপি সদস্য ও মহিলাসহ ৬ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে বীরগঞ্জ থানা পুলিশ।


বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ থানার এসআই স্বপন পালের নেতৃত্বে সঙ্গীয় অফিসার পুলিশ ফোর্স দিনাজপুর জেলা স্কুলের পাশে অভিযান চালিয়ে উপজেলার ভোগনগর ইউনিয়নের এলাইগাঁও গ্রামের প্রধান আসামি মৃত দবির উদ্দিনের ছেলে মোঃ তরিকুল ইসলাম (৪৫), তার স্ত্রী মোছাঃ শাহনাজ পারভীন (৪০), ছেলে মোঃ শাওন ইসলাম (১৯),মৃত নুনু মোহাম্মদের ছেলে মোঃ আফজাল হোসেন (৫০),মৃত ছুটু মোহাম্মদের ছেলে ইউপি সদস্য তৈয়বুল আলম(৫৫) মৃত  আঃ সালামের ছেলে সোহেল রানা (২৫) কে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। 


উল্লেখ্য যে জমিজমা সংক্রান্ত  বিরোধের জের ধরে  গত  ৩০ জুলাই ২০২১ ইং জুম্মার নামাজের  পর নিজ জমিতে ইউক্যালিপ্টার্স গাছের চারা রোপণ করাকে কেন্দ্র করে  বিবাদে  একই গ্রামের আফসার আলী হত্যার শিকার হয়। এ ব্যাপারে মৃত আফসারের ছেলে ফাঈম বাদী হয়ে বীরগঞ্জ থানার এফ আই আর নং - ২২/১৫০, জি আর নং- ১৫০/২০২১, তাং- ৩০/ ০৭/২০২১ মামলা দায়ের করে।  বীরগঞ্জ থানা সূত্রে জানা যায়, ঘটনার পর হতে উল্লেখিত হত্যা মামলার আসামীরা দীর্ঘদিন থেকে পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পলাতক এই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। অন্যদিকে একই দিনে বীরগঞ্জ থানা কতৃক  চুরির মামলায় উপজেলার উত্তর সুজালপুর গ্রামের সামছুল হকের  ছেলে মামুনুর রশীদ (১৯) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।


পুরোনো সংবাদ

দিনাজপুর 2110918302294256945

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item