বীরগঞ্জে ‘‘রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রম’’ এর পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ


হাসান জুয়েল, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি -
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ‘‘রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রম’’ এর পুকুরে সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে ২০২১-২০২২ অর্থবছরে রাজস্ব খাতের অর্থায়নে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।


বুধবার বিকেলে উক্ত পোনা মাছ অবমুক্ত করা হয় ।এ সময়  দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, মৎস্য খাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বাধিক গুরুত্ব দিয়েছেন। এ কারণে বর্তমান সরকারের আমলে মৎস্য খাতে একটা বৈপ্লবিক পরিবর্তন এসেছে। মাছের উৎপাদনে পরিপূর্ণতা এসেছে। এখন কোথাও মাছের সংকট নাই। যে পরিমাণ মাছ আমাদের প্রয়োজন, তার চেয়ে বেশি উৎপন্ন হচ্ছে। 


এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, জেলা মৎস কর্মকর্তা মো. ম্ক্তুাদির খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর,  সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা হিমেল চন্দ্র রায়, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী প্রমুখ।


পরে রসুলপুর গোধুলী বৃদ্ধাশ্রমে আশ্রায়িত বৃদ্ধাদের শারিরিক খোজ-খবর নেন এবং তাদের হাতে শাড়ি ও লুঙ্গি প্রদান করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল। 


পুরোনো সংবাদ

দিনাজপুর 4795077805041991999

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item