নীলফামারীতে সদর উপজেলা আওয়ামীলীগের ফ্রি নিবন্ধন ক্যাম্প চলছে


নির্ণয়,নীলফামারী॥
অতিমারী করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় নীলফামারীতে বিনামূল্যে টিকা প্রদানের ব্যবস্থা করেছেন। শহর থেকে গ্রামের মানুষজন এই টিকা পেতে এখন নিবন্ধন করতে হুমড়ী খেয়ে পরেছে। এই সকল মানুষজনকে টিকা প্রদানে নীলফামারী জেলা সদরে ফ্রি নিবন্ধন ক্যাম্প চালু করেছে সদর উপজেলা আওয়ামী লীগ। 

আজ শুক্রবারও দেখা গেছে জেলা সদরের পৌর এলাকা ও ১৫ টি ইউনিয়নে আওয়ামী লীগের পক্ষে পক্ষে ফ্রি নিবন্ধন ক্যাম্পে মানুষের উপচে পড়া ভীড়। প্রতিটি কাম্পে নিবন্ধন করতে নারী পুরুষরা তাদের জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে টিকা গ্রহনে নিবন্ধন করছেন। 

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই সারা দেশে তিনি করোনার ফ্রি টিকা প্রদানের ব্যবস্থা করেছেন। তাই আমরা নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের দায়িত্বশীল নেতৃত্বে নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেনারেল হাসপাতাল সহ ১৫টি ইউনিয়নে ফ্রী কোভিড-১৯ টিকাদান নিবন্ধন কর্মসূচি চালু করেছি। এ জন্য আমাদের দলের নেতাকর্মীরা সাধারন মানুষজনকে ফ্রি নিবন্ধন করে দিচ্ছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 4697750111640263612

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item