করোনার টিকা গ্রহণে নিবন্ধন ক্যাম্প চালু করেছেন নীলফামারী পৌর বিএনপি


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী পৌর বিএনপির উদ্যোগে করোনা টিকা গ্রহণে বিনামুল্যে নিবন্ধন এবং মাস্ক বিতরণ কর্মসুচী শুরু হয়েছে।  শুক্রবার(৬ আগষ্ট/২০২১) বেলা ১১টায় জেলা শহরের পৌর বাজারস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে এই কর্মসুচীর উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার। 

পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী। এতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, সহ-সভাপতি মীর সেলিম ফারুক, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জামিয়ার রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স উপস্থিত ছিলেন। 

পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী জানান, শুক্রবার থেকে শুরু হওয়া এই কর্মসুচী রবিবার পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত যে কেউ এখানে এসে করোনার টিকা গ্রহণের জন্য বিনামুল্যে নিবন্ধন করতে পারবেন। পরে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন নেতারা। 

জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার বলেন, সুরক্ষিত থাকতে আমরা সবাইকে করোনা টিকা নেয়ার আহবান জানাচ্ছি। কেউ যাতে বাদ না পড়েন সেটি নিশ্চিত করণে দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের ম্যাসেজ দেয়া হয়েছে। দলীয় ভাবে আমরা এখানে ক্যাম্প করেছি যাতে নিবন্ধন করে টিকা গ্রহণ করতে পারেন। ওয়ার্ড পর্যায়ে অনুরুপ কর্মসুচী পরিচালনার পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6408633296757491883

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item