সৈয়দপুরে প্রাইভেট কার থেকে ৫৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার-২


নির্ণয়,নীলফামারী\
নীলফামারীর সৈয়দপুর উপজেলায় অভিযান পরিচালনা করে ৫৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) সিপিসি-১ দিনাজপুর। আজ মঙ্গলবার(৩ আগষ্ট/২০২১) সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কে শান্ত টাওয়ারের সামনে ওই অভিযান পরিচালনা করা হয়। 

আটকরা হলেন- চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগি বাজারের মৃত আবুল হোসেনের ছেলে মো. সুমন (৩৪) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার খানশুর বাজারের আহমেদ আলীর ছেলে মো. ইমরান (২০)। এ সময় তাদের ব্যবহৃত সাদা রংয়ের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১১-০২৫১) জব্দ করে র‌্যাব। 

রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ এর সূত্র মতে, সকালে র‌্যাবের একটি টহলদল দিনাজপুরের চ¤পাতলী এলাকায় অবস্থানকালীন সময়ে গোপন সংবাদে জানতে পারে রংপুর থেকে সাদা কার যোগে মাদকের একটি চালান দিনাজপুরের উদ্দেশ্যে আসছে। এরই ভিত্তিতে সৈয়দপুর বাইপাস মহাসড়কের শান্ত টাওয়ারের সামনে চেকপোষ্ট বসিয়ে র‌্যাব তল্লাশী চালায়। সাড়ে ৯টার দিকে মাদকবহনকারী কারটি র‌্যাব সদস্যদের সিগন্যাল উপেক্ষা করে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করায় পাশের একটি খেজুর গাছে ধাক্কা লেগে কারটি বিকল হয়ে যায়। এ সময় কারে থাকা সুমন ও ইমরানকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে কারটিতে তল­াশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৫৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় রংপুর র‌্যাব-১৩, দিনাজপুর সিপিসি-১ উপ-সহকারী পরিচালক নায়েব সুবেদার মো. মোখলেছুর রহমান সন্ধ্যায় নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 81748410038924162

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item