জলঢাকায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের মামলায় ধর্ষক গ্রেফতার


নির্ণয়,নীলফামারী\
পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগের মামলায় ধর্ষক শিবির নেতা সাহাদাত হোসেন সাজুকে গ্রেফতার করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার(৩ আগষ্ট/২০২১) দুপুরে ধর্ষককে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। উক্ত সাহাদাত হোসেন সাজু জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের শালন গ্রামের জামাতের আমির হালিনুর রহমানের ছেলে ও উক্ত ইউনিয়নের ছাত্রশিবিরের সাবেক সভাপতি। 

মামল সূত্রে জানা যায়, উপজেলার বালাগ্রাম ইউনিয়নের শালন গ্রামের হালিনুর রহমানের ছেলে শিবির নেতা সাহাদাত হোসেন সাজু (৩২) একই গ্রামের হতদরিদ্র ১১ বছরের এক পঞ্চম শ্রেণির ছাত্রীকে তার পাঠাগারের ঘরে এনে প্রাইভেট পড়াতো। এরপর ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে একাধিকার ধর্ষন করে আসছিল। এ অবস্থায় মেয়েটির শারিরিক অবস্থার অবনতি সহ ৫ মাসের অন্তঃসত্ত¡া হয়ে পড়ে। ফলে ওই ছাত্রীটি ঘটনাটি তার পরিবারের লোকজনকে জানায়। এরপর ঘটনাটি মিমাংসার জন্য চেস্টা চালায় ধর্ষকের বড় বোন ও দুলাভাই। পরে মেয়েটির বড় ভাই বাদী হয়ে জলঢাকা থানায় গতকাল সোমবার(২ আগষ্ট) বিকালে একটি মামলা দায়ের করে। 

জলঢাকা থানার ওসি ফিরোজ কবির ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান অভিযান চালিয়ে গতকাল সোমবার রাতেই জলঢাকা কলেজপাড়ার একটি বাসা থেকে ধর্ষকে গ্রেফতার করা হয়। #


পুরোনো সংবাদ

নীলফামারী 6192543425777866127

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item