জলঢাকায় উপজেলা আ'লীগের শোক র‍্যালিতে জনতার ঢল


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা আ'লীগের শোক র‍্যালিতে জনতার ঢল নেমেছিল।  আজ রবিবার (১৫ আগস্ট)   সকালে উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেলের নেতৃত্বে একটি শোক র‍্যালি সৈনিকলীগ  কার্যালয় থেকে বের হয়ে বঙ্গবন্ধু চত্বরে এসে বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে  কেন্দ্রীয় শহীদ মিনারে এসে আলোচনা সভায় মিলিত হয়।


এর আগে উপজেলা আ'লীগের পৌর ও ইউনিয়ন থেকে আ’লীগের সভাপতি সাধারন সম্পাদকগণ বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে শোক র‍্যালি নিয়ে সৈনিকলীগ  কার্যালয়ে সমবেত হয়। এছাড়াও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী জড়ো হয় শোকর‍্যালিতে। এতে নেতাকর্মীদের আগমনে মিছিলের নগরীতে পরিনত হয় জলঢাকা পৌরশহর। 


এসময় শোক র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোফাজ্জল হক, সাংগঠনিক সম্পাদক দেলোওয়ার হোসেন, দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, আ’লীগ নেতা তোফায়েল মাস্টার, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব রুহাত ফারুক, শিমুলবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হামিদুল ইসলাম, শৌলমারি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশ, উপজেলা সৈনিকলীগের সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, ধর্মপাল ইউনিয়ন আ’লীগের সভাপতি মনোয়ার চৌধুরী, গোলমুন্ডা ইউনিয়ন আ’লীগের সভাপতি মমিনুর রহমান ও খুটামারা ইউনিয়ন আ’লীগের সভাপতি কামরুজ্জামান দুলাল, কৈমারী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু, আ'লীগ নেতা সারোয়ার রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু ও পৌর যুবলীগের আহবায়ক নাজমুল কবির মুকুল, যুবলীগের যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ, যুবলীগ নেতা রাজিব চৌধুরী, খাদেমুল ইসলাম, সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি ও সাধারন সম্পাদক আজম সরকার সহ উপজেলা আ’লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা বঙ্গবন্ধুর হত্যাকান্ডের ঘটনায় ষড়যন্ত্র কারীদের খুজে বের করে বিচারের আওতায় আনার দাবী জানান।###


পুরোনো সংবাদ

নীলফামারী 7491585848113762586

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item