সংবর্ধিত হয়ে সুসজ্জিত পুলিশের গাড়িতে বাড়ি গেলেন অবসরে যাওয়া পুলিশ কনস্টেবল


হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী থানার আবুল কালাম নামে এক পুলিশ কনস্টেবলের অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখার জন্য বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। 


ফুলবাড়ী থানার আয়োজনে রোববার (১ আগস্ট)  সন্ধ্যায় আনন্দঘন পরিবেশে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সোমবার (২ আগস্ট) সকালে থানা থেকে বিদায়ের সময় পুলিশ সদস্যগণ অবসরপ্রাপ্ত কনস্টেবল আবুল কালামকে ফুলের পাপড়ি ছিটিয়ে  বিদায় জানায় ফুলবাড়ী থানার  সুসজ্জিত সরকারি গাড়িতে বাড়ি পৌঁছে দেওয়া হয়। 



ফুলবাড়ী থানার এসআই আশরাফ আলীর সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাজীব কুমার রায়ের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী ও নাগেশ্বরী থানার সার্কেল এসপি সুমন রেজা। এ সময়  ওসি তদন্ত সরওয়ার পারভেজ ও ফুলবাড়ী থানার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। 


অবসরপ্রাপ্ত কনস্টেবল আবুল কালাম লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার পশ্চিম কাশীরাম গ্রামের মৃত আতোয়ার রহমানের ছেলে। আবুল কালাম ১৯৮৪ সালে ১ জুন বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ৩৮ বছর চাকরি করার পর অবসরে যান তিনি।



ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, এই প্রথম কোনো পুলিশ কনস্টেবল অবসরে যাওয়ার পর তাকে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা ও সাজানো গাড়িতে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়।



আবুল কালাম বলেন, ‘চাকরি জীবন শেষে এমন সম্মান অনেকের ভাগ্যে জুটে না। আমি আজ সত্যিই আনন্দিত। আমার অবসরে যাওয়ার সময় আমাকে এমন সম্মান প্রদর্শন করার জন্য বাংলাদেশ পুলিশ ও ফুলবাড়ী থানাকে অসংখ্য ধন্যবাদ।


পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 5748481715542693787

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item