নীলফামারীতে করোনায় সংক্রমন কমছে- নতুন আক্রান্ত ৩


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে গত ৪ দিনে করোনার সংক্রমনের হার অনেকটি কমে এসেছে। গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে মাত্র ৩ জন। যা শুক্রবার ১৪ জন, বৃহস্পতিবার ২৩ জন, বুধবার ছিল ২৯ জন ও মঙ্গলবার ৩৬ জন ছিল। এদিকে গত ২৪ ঘন্টায় করোনায় কোনো মৃত্যু খবর পাওয়া যায়নি। শনিবার(১৩ আগস্ট/২০২১) সকালে বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির। 

এদিকে জেলা করোনা কন্ট্রোল রুমের সুত্র মতে, গত ২৪ ঘন্টায় ৪৪ নমুনা পরীক্ষায় নতুন করে ৩ জন করোনা আক্রান্ত হয়। এর মধ্যে ডিমলা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় ১ জন করে রয়েছে।

সংক্রমনে জেলার গড় হার ৬.৮১ শতাংশ। অপর দিকে গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ২৩ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৪৭৮ জন। তাদের মধ্যে জেলা সদরের জেনারেল হাসপাতালে ২৪ জন, নিজবাড়িতে ৭৩, সৈয়দপুর হাসপাতালে ৬ জন, নিজবাড়িতে ২৪১, ডোমার উপজেলার হাসপাতালে ৬ জন, নিজবাড়িতে ৪৭, ডিমলা উপজেলার নিজবাড়িতে ১৩, জলঢাকা উপজেলায় নিজবাড়িতে ১৯ জন, কিশোরীগঞ্জ উপজেলার নিজবাড়িতে ৬০ জন ও রংপুর করোনা ডেডিকেটেড মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে ২৫ জন। 

উল্লেখ যে, জেলায় ২০২০ সালে এপ্রিল মাস থেকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৭৬ জন, সুস্থ্য হয়েছেন ৩ হাজার ৪৯২ জন ও মৃত্যুবরণ করেন ৭০ জন। চলতি আগষ্ট মাসে ৪ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই মাসে ৩১ জনের মৃত্যু হয়েছিল। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3621321151840023768

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item