নীলফামারীতে করোনায় নতুন আক্রান্ত ২৩


নির্ণয়,নীলফামারী-
নীলফামারীতে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ২৩ জন। এদিকে গত ২৪ ঘন্টায় করোনায়  কোনো মৃত্যু খবর পাওয়া যায়নি। আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির। 

এদিকে জেলা করোনা কন্ট্রোল রুমের সুত্র মতে, গত ২৪ ঘন্টায় ১৬১ নমুনা পরীক্ষায় নতুন করে ২৩ জন করোনা আক্রান্ত হয়। এরমধ্যে জেলা সদরে ১৫ জন, সৈয়দপুর উপজেলায় ৫ জন, ডোমার উপজেলায় ১ জন, জলঢাকা উপজেলায় ১ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ১ জন রয়েছে। সংক্রমনে জেলার গড় হার ১৪.২৯ শতাংশ। অপর দিকে গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ৭৯ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৫৩২ জন। তাদের মধ্যে জেলা সদরের জেনারেল হাসপাতালে ২৬ জন, নিজবাড়িতে ৯১, সৈয়দপুর হাসপাতালে ১০ জন, নিজবাড়িতে ২৩৯, ডোমার উপজেলার হাসপাতালে ৬ জন, নিজবাড়িতে ৪৫, ডিমলা উপজেলার নিজবাড়িতে ১২, জলঢাকা উপজেলায় নিজবাড়িতে ১৮ জন, কিশোরীগঞ্জ উপজেলার নিজবাড়িতে ৬০ জন ও রংপুর করোনা ডেডিকেটেড মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে ২৫ জন।

সুত্র মতে চলতি আগষ্ট মাসে ৪ জনের মৃত্যু হয়েছে। গত জুলাই মাসে ৩১ জনের মৃত্যু হয়েছিল। জেলায় ২০২০ সালে এপ্রিল মাস থেকে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৯ জন, সুস্থ্য হয়েছেন ৩ হাজার ৪৫৭ জন ও মৃত্যুবরণ করেন ৭০ জন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 2075878331317189634

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item