পঞ্চগড়ে বিএনপির করোনা হেল্প সেল উদ্বোধন



সাইদুজ্জামান রেজা,
পঞ্চগড়ঃ
পঞ্চগড়ে করোনা পর্যবেক্ষণ ও হেল্প সেল কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও সহযোগিতায় বুধবার (১৮ আগস্ট) দুপুরে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যলয়ে করোনা হেল্প সেল উদ্ধোধন করা হয়। ভার্চুয়ালি উদ্ধোধন করেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহামুদ টুকু, এসময়
ভার্চুয়ালি যুক্ত ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রফিকুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক ও সৈয়দ জাহাঙ্গীর হোসেন। পঞ্চগড় জেলা কার্যালয়ে, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ এ্যাড.রিনা পারভীন, করোনা হেল্প সেল টিম লিডার ও জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস শেখ, করোনা হেল্প সেল সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, সাবেক পৌর মেয়র তৌহিদুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক  রুবেল পাটোয়ারি, জেলা যুবদলের আহবায়ক ফেরদৌস ওয়াহিদ রাসেল, সদস্য সচিব নুরুজ্জামান বাবু, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক সহ,  বিএনপির সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দ জানান, করোনা মহামারির এই বিপর্যয়ে জেলার সাধারণ মানুষের জন্য করোনা হেল্প সেলে থাকবে ছয়টি অক্সিজেন সিলিন্ডার , ঔষধ ও সুরক্ষা সামগ্রী। ২৪ ঘন্টায় হটলাইন নম্বরে যোগাযোগ করলে, পৌঁছে যাবে করোনা রোগীর বাড়িতে। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2460763830737727324

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item