কিশোরগঞ্জে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চোরাই গরুসহ চোর আটক


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় চুরি ছিনতাইসহ বিভিন্ন অপরাধ প্রবণতা শুন্যের কোটায় নামিয়ে আনতে শহরজুরে ক্লোজ সার্কিট(সিসি) ক্যামেরা স্থাপন করে কিশোরগঞ্জ থানা পুলিশ। শহরজুরে স্থাপনকৃত সেই সিসি ক্যামেরায় ধরা পরে একটি গরু চুরির ঘঁটনা। সিসি ক্যামেরায় রেকর্ডকৃত ভিডিও ফুটেজ দেখে শনাক্ত হয় গরুচোর। শনিবার রাত তিনটার দিকে পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রাম থেকে রবিউল ইসলাম (৪০) নামে সেই গরু চোরকে গ্রেফতার করে পুলিশ। 

কিশোরগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার নিতাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুকের ছোট ভাই আখতারুজ্জামান রুবেলের একটি লাল রঙ্গের গরু চুরি হয়। গরুর মালিক গরু চুরির বিষয়টি থানা পুলিশকে অবগত করলে কিশোরগঞ্জ থানা পুলিশ পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনে স্থাপনকৃত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ চেক করে গরু চোর শনাক্ত করে। শনিবার রাত তিনটার দিকে গরুচোরকে আটক করে চোরের দেয়া তথ্য অনুযায়ী জলঢাকা উপজেলার খালিসা খুটামারা গ্রামের হবিবর রহমানের বাড়ি থেকে চুরি যাওয়া গরুটি উদ্ধার করে। 

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানান, গরু চুরির অভিযোগ পেয়ে সিসি ক্যামেরায় ধারনকৃত ভিডিও ফুটেজ দেখে চোরকে শনাক্ত করি। রাতেই অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধারসহ গরু চোরকে গ্রেফতার করা হয়। এ ঘঁটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 8957894337102837515

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item