র‌্যাব ১৩ নীলফামারী কর্তৃক ২২৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।


প্রেস বিজ্ঞপ্তি




র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ১৪ জুলাই ২০২১ খ্রিঃ ১৮.৩০ ঘটিকার সময় দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ০৫ নং বিনাইল ইউনিয়নের কুন্দনহাট গ্রামস্থ কুন্দনহাট-টু-করমপুরগামী কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৩৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ ফরিদুল ইসলাম (৪৫), জেলাঃ দিনাজপুর এবং ১৪ জুলাই ২০২১ খ্রিঃ রাত ২০.৩০ ঘটিকায় দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন দৌলতপুর ইউনিয়নের জয়নগর বাজারস্থ যাত্রী ছাউনির ভিতর অভিযান পরিচালনা করে ৯৫ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ আইয়ুব মন্ডল (৩৯), জেলাঃ দিনাজপুর’কে গ্রেফতার করা হয়।

     প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরামপুর এবং ফুলবাড়ী থানায় র‌্যাব বাদী হয়ে আলাদা দুইটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।    

পুরোনো সংবাদ

নীলফামারী 4612048155201270168

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item