স্কাউটসের সোস্যাল মিডিয়া ব্যবহার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


মর্তুজা ইসলাম-

দিনাজপুর অঞ্চলের স্কাউটস এর "সোস্যাল মিডিয়া ব্যবহার" বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৪ জুলাই) সকালে ভার্চুয়ালী এই কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (আন্তর্জাতিক) মোঃ মাহমুদুল হক। সভাপতিত্ব করেন জাতীয় কমিশনার ( জনসংযোগ) ও সরকারের কর কমিশনার এম এম ফজলুল হক আরিফ।
 দিনাজপুর অঞ্চলের উপ পরিচালক মোঃ আব্দুর রশিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ  স্কাউটসের নির্বাহী পরিচালক আরশাদুল মুকাদ্দিস।  উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য দেন মোঃ আবু সাঈদ সম্পাদক, দিনাজপুর অঞ্চল।

কর্মশালায় সোস্যাল মিডিয়ার ব্যবহার নির্দেশিকা ও স্কাউটিং আন্দোলনের সম্প্রসারণে এর গুরুত্বসহ বতর্মান প্রেক্ষাপটে সোস্যাল মিডিয়ার ভুমিকা বিষয়ে সেশন উপস্থাপন করেন দেশ টিভির বার্তা প্রধান ও জাতীয় উপ কমিশনার সুকান্ত গুপ্ত অলক, মিডিয়া ব্যাক্তিত্ব মীর মোহাম্মদ ফারুক, স্কাউটসের জনসংযোগ বিভাগের উপ পরিচালক শামছুল আজাদ ও জন্মজয় কুমার  দাস।

বাংলাদেশ স্কাউটসের জনসংযোগ ও বিপণন বিভাগের আয়োজনে ও রংপুর বিভাগের জেলাসমূহের স্কাউটারগণের অংশগ্রহণে দিনব্যাপী " সোস্যাল মিডিয়া ব্যবহার" বিষয়ক এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিকেলে সমাপণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও সভাপতি,  বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চল প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক। কমর্শালায় ১৩০ জন স্কাউটার অংশগ্রহণ করেন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 4491230050020750683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item