ডোমারে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করেছে উপজেলা ও পৌর জাতীয় পার্টি।
বুধবার (১৪এপ্রিল) দুপুরে উপজেলা জাতীয় পার্টি’র আহবায় এর বাসভবনে স্বরণসভা, বিকাল ৪টায় মিলাদ ও দোয়া মাহফিল শেষে অসহায় ও দুঃস্থ শতাধীক পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপজেলা জাতীয় পার্টি’র আহবায়ক আসাদুজ্জামান চয়ন, সদস্য সচিব সার্জেন্ট তৌহিদুল ইসলাম (অবঃ), যুগ্ন আহবায়ক মিজানুর রহমান জুয়েল, পৌর শাখার সভাপতি হাবিবুল্লাহ, সহ-সভাপতি ওবায়দুর রহমান দাম্বেল, জমসেত আলী সেতু, সাধারণ সম্পাদক হাসান চৌধুরী, সোনারায় ইউনিয়ন শাখার সভাপতি সাবেক সেনা সদস্য জুলফিকার আলীসহ উপজেলা ও পৌর শাখার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা ও কর্মী উপস্থিত ছিলেন।


আহবায়ক আসাদুজ্জামান চয়ন জানান, ডোমার ডিমলা আসনের সাবেক সংসদ সদস্য লায়ন জাফর ইকবাল সিদ্দিকীর সার্বিক সহযোগিতায় এই করোনা কালীন সময়ে অসহায় ও দুঃস্থ শতাধীক পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে চাউল, ডাল, আটা, আলু ও দুটি করে সাবান দেয়া হয়েছে। সকল নেতা ও কর্মীকে নিয়মিত মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের আহবান জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 3863207011644132449

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item