নতুন ভ্যান পেলো বৃদ্ধ মজিবর রহমান


নির্ণয়,নীলফামারী॥
নিজের পুরাতন ভ্যানটি অকোজো হওয়ায় প্রায় চার মাস হতে বসে আছে থাকার পর অন্যের ভাড়া নেয়া রিক্সা চালিয়ে কোন রকমে সংসার চালাচ্ছিল বৃদ্ধ মজিবর রহমান(৬৫)। ভাড়া রিক্সা চালিয়ে কোনভাবে এক বেলা খেয়ে দিন পার করছিলেন মজিবর দম্পত্তি। 

 রবিবার(২৭ জুন) দুপুর ১২টার দিকে নীলফামারীর ডোমার উপজেলার বড়রাউতা এলাকার “ইউনিভার্সাল অ্যামিটি” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন বৃদ্ধ মজিবর রহমানকে একটি নতুন ভ্যান উপহার দেন। সংগঠনটির সদস্য রাজিব হোসেন তার হাতে ভ্যানটি তুলে দেন। 

উপহার হিসেবে নতুন একটি ভ্যান পেয়ে অনেক খুশি মজিবর। চোখে খুশির কান্না এলে তিনি বলেন, তিন মেয়ে ও এক ছেলের বিয়ে দিয়েছি। চার মাস আগে পুরাতন ভ্যানটি নষ্ট হয়ে যায়। কোন উপার্জন না থাকায় এক বেলা খেয়ে দিন পার করছিলাম। অন্যের ভাড়া নেয়া রিক্সা চালিয়ে কোন রকমে এক ছেলের অভাবী সংসার চলছিলো। আজ নতুন একটি ভ্যান পেলাম। এখন আর অভাব থাকবে না। দু’বেলা পেট ভরে ক্ষেতে পারবো।

রাজিব হোসেন বলেন, গরিব বৃদ্ধ মজিবর রহমানের পুরাতন ভ্যানটি নষ্ট হওয়ায় চার মাস হতে তিনি বসে আছে। কোন উপার্জন নেই তার। এটা শুনে ১৬ হাজার টাকা মূল্যের নতুন একটি ভ্যান আমরা তাকে উপহার দেই। গরিব মানুষের মুখে হাঁসি ফোঁটাই আমাদের কাজ। তিনি বলেন, সারাদেশে করোনা মহামারীর সময় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, নগদ টাকা বিতরনসহ কর্মহীনদের কর্মের ব্যবস্থা করছে ইউনিভার্সাল অ্যামিটি নামের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি। #


পুরোনো সংবাদ

নীলফামারী 4468976260059524087

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item