তেঁতুলিয়ায় জার্নালিস্ট'স ক্লাব এর যাত্রা শুরু


সাইদুজ্জামান রেজা,(তেঁতুলিয়া) পঞ্চগড়ঃ

যাত্রা শুরু করলো পেশাদার ও সক্রিয় সাংবাদিকদের নিয়ে গঠিত “তেঁতুলিয়া জার্নালিস্ট'স ক্লাব”নামের সাংবাদিক সংগঠন। 

বৃহস্পতিবার রাতে চৌরাস্তা বাজারের বাংলা হোটেলে দৈনিক কালের কন্ঠের স্বাস্থ্য বিভাগের সহযোগী সম্পাদক আতাউর রহমান কাবুল ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহারের উপস্থিতিতে সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামকে আহবায়ক ও তরুণ সাংবাদিক এস কে দোয়েলকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। 


সেই সাথে আগামী দুইমাস কমিটি সদস্য সংগ্রহ, গঠনতন্ত্র প্রনোয়নসহ সাংগঠনিক তৎপরতা বাড়াতে উপ-কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সংবিধান প্রণয়নে উপ-কমিটিতে এম বাসেতকে আহবায়ক ও মোবারক হোসাইনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সংগ্রহ দায়িত্ব পালনে ৭ সদস্য বিশিষ্ট উপ-কমিটিতে আতিকুজ্জামান শাকিলকে আহবায়ক ও আহসান হাবীবকে সদস্য সচিব করা হয়েছে। 


কমিটির সদস্যরা হলেন বাংলাদেশ প্রতিদিনের সরকার হায়দার, নয়াদিগন্তের এম এ বাসেত, সকালের সময়ের আতিকুজ্জামান শাকিল, নওরোজের হাফিজুর রহমান হাবিব, চ্যানেল এস’র আহসান হাবীব, আরটিভির মুহাম্মদ রনি, ভোরের পাতার খাদেমুল ইসলাম, দৈনিক অধিকারের মোবারক হোসাইন, আমার সংবাদের রবিউল ইসলাম রতন, সবুজ নিশানের জুলহাস উদ্দিন, বাণিজ্য প্রতিদিনের মোস্তাক আহম্মেদ, আমাদের অর্থনীতির তরিকুল ইসলাম, বাংলাদেশ খবরের সোলায়মান আলী, আজকের আলোকিত সকালের আমিরুল ইসলাম ও বার্তা বাজারের আল আমিন প্রমুখ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1460796955807471213

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item