সৈয়দপুরে ইউএনওকে বিদায় সংবর্ধনা প্রদান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সৈয়দপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে গতকাল শুক্রবার (২১ মে) রাতে প্রেস ক্লাবের নিজস্ব ভবনে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক আমিনুল হক সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি নজির হোসেন নজু, সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক, দপ্তর সম্পাদক গোপাল চন্দ্র রায়, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুন্নিসা,  কার্যকরী সদস্য কাজী জাহিদ,মো. নজরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন প্রামানিক, জসিম উদ্দিন প্রমূখ।

গোটা বিদায়ী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এবং স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি ইউএনও নাসিম আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং শেষে সৈয়দপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করা হয়।

 অনুষ্ঠানে প্রেস ক্লাবের  অর্থ সম্পাদক মিজানুর রহমান মিলনসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২০১৯ সালের ২৮ নভেম্বর নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. নাসিম আহমেদ যোগদান করেন। তিনি  সৈয়দপুরে ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি  পেয়ে কক্সবাজারে বদলি হয়েছেন। এর আগে তিনি দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।                  


পুরোনো সংবাদ

নীলফামারী 5778496961822411147

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item