তেঁতুলিয়ায় ‘প্রবীণ সাংবাদিক রোজিনা ইসলাম’র উপর নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় প্রথম আলো’র ‘প্রবীণ সাংবাদিক রোজিনা ইসলাম’ তার পেশাগত দায়িত্ব পালনের সময় সচিবালয়ে হেনস্তা ও পরবর্তীতে সাজানো মিথ্যা মামলায় গ্রেফতার হওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (১৯ মে ২০২১) বেলা সাড়ে ১১টার দিকে রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবিতে উপজেলার তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের তেঁতুলতলায় মানববন্ধন আয়োজন করেন তেঁতুলিয়ার সকল সক্রিয় সাংবাদিক বৃন্দ। 

মানববন্ধনে সাংবাদিক আশরাফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন,  দৈনিক কালের কন্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহার, নিউজ টোয়েন্টি ফোর চ্যানেলের সরকার হায়দার, নয়াদিগন্তের এম এ বাসেত, প্রেস ক্লাবের সভাপতি সোহরাব আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেসুর রহমান প্রমুখ। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আমাদের সময় পত্রিকার সাংবাদিক এস কে দোয়েল, দৈনিক আমাদের অর্থনীতি ও কারেন্ট নিউজ ডট কম ডট বিডি পত্রিকার সাংবাদিক মুহম্মদ তরিকুল ইসলাম, চ্যানেল এস এর আহসান হাবীব, ভোরের পাতার খাদেমুল ইসলাম, দৈনিক অধিকারের মোবারক হোসাইন,  দৈনিক নওরোজ-এর হাফিজুর রহমান হাবিব, আমার সংবাদ-এর রবিউল ইসলাম, দৈনিক খোলা কাগজ-এর দেলোয়ার হোসাইন নয়ন, দৈনিক সবুজ নিশান-এর জুলহাস উদ্দিন, দৈনিক বাণিজ্য প্রতিদিন-এর মোস্তাক আহমেদ, দৈনিক আলোকিত সকাল-এর আমিরুল ইসলামসহ গণমাধ্যম কর্মীরা। ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরাসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা প্রথম আলোর ‘প্রবীণ সাংবাদিক রোজিনা ইসলাম’র বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং সেই সাথে হেনস্তাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনানুগ বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।   


পুরোনো সংবাদ

পঞ্চগড় 302823750499328510

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item