ফুলবাড়ীতে বিদেশ ফেরতদের জন্য ৫টি প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার প্রস্তুত


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ 

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস বিস্তার রোধে,বিদেশ ফেরতদের জন্য ১২০ সিটের ৫টি প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার প্রস্তুত করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসনের সভাকক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায়, পৌর শহরের ৫টি আবাসীক হোটেলে এই প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার প্রস্তুতির সিদ্ধান্ত নেয়া হয়। 

এর মধ্যে জাফরান আবাসিক হোটেলে ৯টি, এসএকে আবাসিক হোটেলে ১৯টি,মন্ডল আবাসিক হোটেলে ৫৩টি, সরকার আবাসিক হোটেলে ২০টি ও কবির আবাসিক হোটেলে ২০টি সীট প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে প্রস্তুত করা হয়। 

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে, করোনা প্রতিরোধ কমিটির সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামছুন্নাহার, এলুয়াাড়ী ইউপি চেয়ারম্যান নবীউল ইসলাম, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোঃ আব্দুল কুদ্দস, মেসাস মন্ডল আবাসীক হোটেলের মালিক আব্দুল মজিদ মন্ডল প্রমুখ। এসময় ইউপি চেয়ারম্যানগণ,ব্যবসায়ী প্রতিনিধি ও উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 6055083759988644065

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item