সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন


নির্ণয়,নীলফামারী॥
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নামে সাজানো মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে নীলফামারী ও সৈয়দপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। 

বৃহম্পতিবার(২০ মে/২০২১) বেলা ১১টায় জেলা শহরের চৌরঙ্গী মোড়ে জেলা রির্পোটার্স ইউনিটি ব্যানারে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি নূরে আলম সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মশিউর রহমান ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সারোয়ার মানিক, জেলা রির্পোটাস ইউনিটির সাধারন সম্পাদক আল-আমিন, মাছ রাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম সিয়াম, দেশ টিভির জেলা প্রতিনিধি আব্দুল বারী, সাংবাদিক তৈয়ব আলী সরকার প্রমুখ। 


অপরদিকে একই দিন একই সময় সৈয়দপুর উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাপ্তাহিক চিকলী’র প্রকাশক ও সম্পাদক আমিনুর রহমান সরকারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলো সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু, দৈনিক দাবানল প্রতিনিধি মোতালেব হোসেন হক, ইন্ডিপেন্ডেট টিভির জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, ডেইলি অবজারভার সৈয়দপুর প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের, দৈনিক দাবানল প্রতিনিধি মোতালেব হোসেন হক, আনন্দ টিভি’র প্রতিনিধি এম আর মহসিন প্রমুখ। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 1593387107794755986

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item