সৈয়দপুরে জাতীয় পার্টি (এ) থেকে দুই নেতার পদত্যাগ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে জাতীয় পার্টি (এ) থেকে দুই নেতা পদত্যাগ করেছেন। রবিবার জাতীয় পার্টি (এ) নীলফামারী জেলা শাখার আহবায়ক বরাবরে ওই পদত্যাগপত্র পাঠানো হয়। পদত্যাগী দুই নেতা হচ্ছেন,  পার্টির সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক  আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক  এবং পৌর শাখার সদস্য সচিব মো. আলতাফ হোসেন। 

ওই পত্রে পদত্যাগের কারণ হিসেবে  সিদ্দিকুল আলম সিদ্দিক তাঁর ব্যক্তিগত ব্যস্ততা ও নানাবিধ সমস্যা থাকায় আহবায়কের পদে থেকে সংগঠনের কর্মকান্ড পরিচালনা করা অসম্ভব হয়ে উঠছে বলে উল্লেখ করেন।

তবে ওই পদপত্রে তিনি দলের উপজেলা কমিটির আহ্বায়কের পদ থেকে পদত্যাগ করলেও দলের  একজন সাধারণ সদস্য হিসেবে দলীয় সকল কর্মসূচীতে নিজেকে সম্পৃক্ত রেখে দলকে এগিয়ে নেয়ার কথা উল্লেখ করেছেন। একই রকম কারণ  দেখিয়ে জাপা (এ) সৈয়দপুর পৌর শাখার সদস্য সচিব মো. আলতাফ হোসেনও তাঁর পদত্যাগ করেন। 

এ প্রসঙ্গে জানতে চাইলে আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পার্টির নীলফামারী জেলা কমিটির আহবায়ক বরাবরে পদত্যাগ পত্রটি পাঠানো হয়েছে ইতিমধ্যে।

তবে একটি সুত্র জানায়, নীলফামারী-৪ ( সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেলের অরাজনৈতিক কর্মকান্ডের কারণেই তারা পদত্যাগ করেছেন এবং খুব শিগগিরই অন্যান্য নেতাকর্মীরা গণপদত্যাগ করবেন। 

এদিকে, সিদ্দিকুল আলম সিদ্দিক দলীয় পদ থেকে পদত্যাগের বিষয়টি গোটা উপজেলায় চাউর হয়ে পড়লে সৈয়দপুর উপজেলা ও পৌর জাতীয় পাটিসহ দলটির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

একটি দলীয় সূত্র জানায়, আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিকের মতো দলের অনেক ত্যাগী নেতাই দলীয় পদ থেকে পদত্যাগ করতে পারেন। খুব শিগগির এ বিষয়ে ঘোষণা আসতে পারে বলে সূত্রটি উল্লেখ করে।                                                    


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4547277584536499685

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item