সৈয়দপুরে প্রতিবন্ধী শিশুদের স্কুল ইউনিক গিফট্ ফাউন্ডেশনে কম্পিউটার বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বিশেষ চাহিদাসম্পন্ন ও প্রতিবন্ধী ছেলেমেয়েদের স্কুল ইউনিক গিফ্ট ফাউন্ডেশনে দুইটি কম্পিউটার বিতরণ করা হয়েছে।  রোববার (৯ মে)  বেলা ১১ টায় শহরের চাঁদনগরস্থ স্কুল মিলনায়তনে ওই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম এবং বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ.  কে. এম রাশেদুজ্জামান রাশেদ।

ইউনিক গিফ্ট ফাউন্ডেশন সৈয়দপুর ব্র্যাঞ্চের প্রজেক্ট ম্যানেজার শেখ রোবায়েতুর রহমান রোবায়েত এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, অভিভাবক খাজা মঈনুদ্দিন, শামীমা বেগম, মোছা. আরজুমান প্রমূখ। অনুষ্ঠানে সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতুসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন স্কুলের সিনিয়র শিক্ষক মো. হুমায়ুন রশিদ চৌধুরী।

শেষে প্রধান অতিথি রাবেয়া আলীম আমেরিকা প্রবাসী তাঁর দুই কন্যা আশা ও ঊষা প্রদত্ত দুইটি কম্পিউটার  ইউনিক গিফ্ট ফাউন্ডেশন সৈয়দপুর ব্যাঞ্চের প্রজেক্ট ম্যানেজার শেখ রোবায়েতুর রহমান রোবায়েতের হাতে তুলে দেন।

 এছাড়াও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীমের পক্ষ থেকে প্রতিবন্ধী শিশুদের ঈদ উপহার তুলে দেন। 

প্রসঙ্গত,  সৈয়দপুর শহরের চাঁদনগর এলাকায় গত ২০১৭ সালে বিশেষ চাহিদা সম্পন্ন ও প্রতিবন্ধী   ছেলেমেয়েদের স্কুল ইউনিক গিফ্ট ফাউন্ডশন সৈয়দপুর ব্রাঞ্চ প্রতিষ্ঠা করা হয়। আর এ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা  হলেন চেয়ারম্যান  সৈয়দপুর শহরের কৃতী সন্তান নারী উদ্যোক্তা তৌহিদা সুলতানা রুনু। তাঁর সার্বিক তত্ত্বাবধায়নে ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠানটি পরিচালিত হচ্ছে। সেই প্রতিষ্ঠাকালীন থেকে স্কুলটিতে বিশেষ চাহিদাসম্পন্ন ও প্রতিবন্ধী শিশুদের একাডেমিক লেখাপড়ার পাশাপাশি শারীরিক, মানসিক বিকাশ এবং তাদের দৈনন্দিন চাহিদা ও কাজকর্মের বিষয়ে সময়োপযোগী করে গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।  


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8945240774722563523

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item