সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলামের ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ঐহিত্যবাহী  ও প্রাচীনতম সৈয়দপুর সরকারি কলেজের সাবেক ভিপি শফিকুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মঙ্গলবার (৪ মে) সকালে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বেশ কিছুদিন যাবৎ নানা রকম জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে সন্তানসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। 

গতকাল মঙ্গলবার বাদ জোহর গ্রামের বাড়ি উপজেলার কামারপুকুর ইউয়িনের ব্রম্মত্তর নতুনহাট ঈদগাহ ময়দানে তাঁর প্রথম এবং শহরের কয়ানিজপাড়া ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজার নামাজ  অনুষ্ঠিত হয়। পৃথকভাবে অনুষ্ঠিত  তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

  পরে মরহুমকে শহরের কয়ানিজপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, সাবেক চেয়ারম্যান মো. জিকো আহমেদ,  বাঙ্গালীপুর ইউনিয়ন চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, খাতামধুপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী,  সমাজসেবক ও কৃষি উদ্যোক্তা আহসান-উল-হক বাবু,  সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, সহ-সভাপতি নজির হোসেন নজু, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, জনসমস্যা সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহ্ প্রমূখ শোক ও  শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।                    


পুরোনো সংবাদ

নীলফামারী 4202507868598547194

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item