বাংলাদেশী ভেবে বিএসএফ এর গুলিতে ভারতীয় নাগরিক আহত


হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি,

কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর সীমান্তে এক ভারতীয় নাগরিককে বাংলাদেশি ভেবে গুলি করেছে বিএসএফ। গুলিতে আহত মিলন মিয়া (২৫) ভারতের কুচবিহার জেলার চৌধুরীর হাট গ্রামের আলম মিয়ার ছেলে।  


পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরন করা হয়। শনিবার ১০ এপ্রিল সন্ধ্যা ৬ টার দিকে ফুলবাড়ীর অনন্তপুর  সীমান্তে আন্তর্জাতিক পিলার ৯৪৬/৫ এস এর কাছে এ ঘটনা ঘটে। 


আহত মিলন মিয়া বলেন, আমি গতকাল সন্ধ্যায় বাংলাদেশ আসছিলাম সয়াবিন তেল কেনার জন্য। তেল নিয়ে ভারতে প্রবেশের সময় বিএসএফ আমাকে গুলি করে। পরে আমি জীবন বাঁচার জন্য দৌড় দিয়ে বাংলাদেশ আসি। এখানকার লোকজন আমাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।


নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতরাতে অনন্ত পুর সীমান্তে গুলিতে একজন আহত হয়েছেন। আহত ওই যুবক কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। 


কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. পুলক কুমার বলেন, এক ভারতীয় নাগরিক গুলিবিদ্ধ অবস্থায় ভোরে ভর্তি হয়েছে। তার বুকের ডানদিকে বুলেট পাওয়া যায়, এখন আশংকা মুক্ত রয়েছেন।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6510110210928901200

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item